আজ বুধবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
||
  • প্রকাশিত সময় : মার্চ, ১০, ২০২১, ৮:২৮ পূর্বাহ্ণ




গৌরীপুরে কৃষি ব্যাংকের ভুঁয়া কর্মকর্তা গ্রেফতার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে কৃষি ব্যাংকের ভুঁয়া কর্মকর্তা মো. সুজন মিয়া (৩৬) কে গ্রেফতার করে মঙ্গলবার (৯ মার্চ/২০২১) বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ। সে উপজেলার বোকাইনগর ইউনিয়নের কিসমত বড়ভাগ গ্রামের মতিউর রহমানের পুত্র। বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মনিরুজ্জামান মজুমদার।
জানা যায়, মো. সুজন মিয়া শুধু ব্যাংক কর্মকর্তা নন, তিনি নিজেকে সহকারী কমিশনার (ভূমি), আইনজীবীসহ নানা পরিচয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। সোমবার (৮মার্চ/২০২১) ব্যাংক কর্মকর্তা হিসাবে অচিন্তপুর ইউনিয়নের মহিশ^রন গ্রামে ইন্দ্রজিত সরকারের বাড়িতে যান। সেখানে গিয়ে ব্যাংক ঋণ আদায়ের জন্য ব্যাংকের নোটিশসহ বিভিন্ন কাগজপত্র নিয়ে এলাকাবাসীকে ভয়ভীতি প্রদর্শন করলে তাদের সন্দেহ সৃষ্টি হয়। সত্যতা নিশ্চিত করার জন্য বাংলাদেশ কৃষি ব্যাংক গৌরীপুর শাখায় খবর দেন। ঘটনাস্থলে ছুটে যান ব্যাংকের শাখা ব্যবস্থাপক সৌরভ ঘটক ও ব্যাংক কর্মকর্তাগণ। এলাকাবাসীর আটককৃত সুজনের নিকট থেকে নিজ নামে বাংলাদেশ কৃষি ব্যাংক ময়মনসিংহ শাখা বার্তা বিভাগের সদস্য হিসেবে ব্যাংক কর্মকর্তার আইডি কার্ড, ঋণ আদায় রশিদ, ডিপোজিট একাউন্টের টাকা উত্তোলনের ফরম, জন্ম নিবন্ধন, ঋণ আদায়ের উকিল নোটিশ, জমির খারিজ, দাখিলা, মাঠ পর্চা, শাহগঞ্জ শাখার ব্র্যাকের পাশ বই, ঈশ্বরগঞ্জ কৃষি ব্যাংক শাখার অনেক লোকজনের হিসাব নম্বর, বিভিন্ন জনের কাছ থেকে চাকুরির আবেদনসহ বিভিন্ন কাগজপত্রাদি উদ্ধার করে। এসব কাগজ জাল ও নকল সীল মোহরযুক্ত। মহিশ্বরণ গ্রামের ইন্দ্রজিত সরকার ও সুমন সরকার জানান, জাল রশিদ দিয়ে তাদের নিকট থেকে গত ১৫ ফেব্রুয়ারি ৬হাজার টাকাও নিয়ে গেছে। এলাকাবাসী আরো জানায়, করোনাকালীন দুর্যোগে এসব ভুয়া কাগজপত্র দিয়ে কিস্তির টাকা ও চাকুরি দেয়ার নাম করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, ব্যাংক ব্যবস্থাপক বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১